ঘোষনা :
সোনালী নিউজ কুষ্টিয়া ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে সোনালী নিউজ কুষ্টিয়া  ডটকমের সাথে থাকুন । সোনালী নিউজ কুষ্টিয়া  ডটকমের জন্য   প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল: shonalykhobordup@gmail.com
সংবাদ শিরোনাম :
কর্মহীন ট্রাক ড্রাইভার ও হেলপারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ। ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পাবনা সুইট কে ৪০ হাজার টাকা জরিমানা পাটকেলঘাটায় করোনা মোকাবেলায় আরও কঠোর হবে প্রশাসন। ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ। তালায় করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে যাচ্ছে ছাত্রলীগ। সোনালী নিউজ কুষ্টিয়া নোয়াখালী সেনবাগে হতদরিদ্র ও অসহায়ের মাঝে সরকারি ত্রান বিতরণ লক্ষ্মীপুর সদর হাসপাতালে রোগী কমেছে, সেবা চলছে হটলাইনে মুন্সিগঞ্জে ৬০০ কর্মহীন অসহায় পরিবার খুজে খুজে ঘড়ে পৌছে দিলেন খাদ্য সামগ্রী বাঁকড়ায় ১৪ দিন হোম কোয়ারেন্টাইন থাকার পর মালয়েশিয়া ফেরত ইউপি সদস্যের মৃত্যু কুষ্টিয়া জেলা পুলিশের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরন সেনাবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়েছে ঝিকরগাছার এসিল্যান্ডকে – তাকে দেখতে হাসপাতালে মেজর নাসির উদ্দিন এমপি
পুরাতন খবর খুজছেন ?

পাটকেলঘাটায় করোনা মোকাবেলায় আরও কঠোর হবে প্রশাসন। ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ।

বাড়ি ফেরার পথে ঢাবির শিক্ষার্থী র্ধষণে শিকার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৪৭ বার নিউজটি পড়া হয়েছে

সোনালী নিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (৫ জানুয়ারি) বিকেল ৫টায় রাজধানীর কুর্মিটোলায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (৬ জানুয়ারি) সকালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে বলে ঢামেক সূত্রে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ওই ছাত্রী সন্ধ্যা সাড়ে ৫টায় ‘ক্ষণিকা’ নামের বিশ্ববিদ্যালয়ের দোতলা বাসে (ঢাবি-টঙ্গী রুট) বাড়ি ফিরছিলেন। রাজধানীর কুর্মিটোলায় বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন তিনি।

জানা গেছে, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে। ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

এ ঘটনার পর ভুক্তভোগী ছাত্রীকে দেখতে ঢাবি প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী, শিক্ষক সাদেকা হালিমসহ তার সহপাঠীরা ঢামেক হাসপাতালে ভিড় করেন। ঢাবি প্রক্টরিয়াল বোর্ডের কয়েকজন এসে তার সঙ্গে কথা বলেছেন।

প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী বলেন, এ ঘটনায় খুবই মর্মাহত হয়েছি। এটার লিগ্যাল ব্যবস্থা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন তদন্ত করবে কি-না জানতে চাইলে তিনি বলেন, যেহেতু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে না, সেহেতু এটা পুলিশ ব্যবস্থা নেবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন সবকিছু দিয়ে তদন্তে সাহায্য করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

কর্মহীন ট্রাক ড্রাইভার ও হেলপারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

All rights reserved © 2019 sonalynewskushtia.com
Design & Developed BY Anamul Rasel
error: Content is protected !!