ঘোষনা :
সোনালী নিউজ কুষ্টিয়া ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে সোনালী নিউজ কুষ্টিয়া  ডটকমের সাথে থাকুন । সোনালী নিউজ কুষ্টিয়া  ডটকমের জন্য   প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল: shonalykhobordup@gmail.com
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় তিন দিনব্যাপী লালন তিরোধান দিবস উদ্বোধন পি.এস.সি পরীক্ষার্থীর বিদায় অনুষ্ঠানে উচ্চ শিক্ষার দ্বার উম্মোচনে প্রাথমিক শিক্ষার বিকল্প নেই…. এনামুল হক মঞ্জু ৯ নং রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উৎসবমূখর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। কুষ্টিয়া শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত ধর্ষণ কারীকে ধরে পুলিশের হাতে দিলো, হলদিয়া পালং ইউনিয়নের শ্রমিক লীগের সভাপতি জসিম আহমদ। ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেন মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে হয়েছে ১৫, আহত শতাধিক! কুষ্টিয়া দৌলতপুরে নানা আয়োজনে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কুষ্টিয়ায় নামাজরত অবস্থায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম কুষ্টিয়ায় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বুলবুল এ ক্ষয়ক্ষতি নেই,লোকজন বাড়িঘরে ফিরে যেতে পারবে বলেনঃ ডিসি কামাল হোসেন। খোকসায় হাসপাতালে অসুস্থ মাকে দেখতে এসে মেয়ে ধর্ষণের শিকার হুমকিতে আছেন অসুস্থ মাসহ পরিবার

ভারপ্রাপ্ত সম্পাদক:অন্তর আহমেদ (সম্রাট)

পুরাতন খবর খুজছেন ?

দিনাজপুরে দুদকের নোটিশ পাচ্ছেন ৪ রাজনৈতিক নেতা এবং ৬ পুলিশ কর্মকর্তা

সেই স্কুলটি এমপিওভুক্ত হয়নি অথচ ছাত্র এখন ঢাবি শিক্ষক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিভৃত পল্লী অঞ্জনগাছী গ্রামে ২০০০ সালে প্রতিষ্ঠিত হয় অঞ্জনগাছী মাধ্যমিক বিদ্যালয়। যে বিদ্যালয়ে পড়ে আসাদুজ্জামান কাজল আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক হওয়ার অনন্য কৃতিত্ব দেখিয়েছেন।

অথচ সেই অঞ্জনগাছী মাধ্যমিক বিদ্যালয়ের নির্মম বাস্তবতা এই যে, আজও বিদ্যালয়টি এমপিওভুক্ত হয়নি।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক গোলাম সরোয়ার জানান, আমাদের প্রতিষ্ঠানের অনেক শিক্ষার্থী আজ দেশের অনেক গুরুত্বপূর্ণ পদে কর্মরত আছেন। যাদের মধ্যে উল্লেখযোগ্য আসাদুজ্জামান কাজল ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। তিনি আরও বলেন, এমপিওভুক্ত না হওয়ায় বিদ্যালয়ের ১৫ জন শিক্ষক-কর্মচারী নিয়ে ১৬ বছর ধরে মানবেতর জীবন-যাপন করছি। পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠদান করানো রীতিমত কষ্টকর হয়ে পড়েছে।

আসাদুজ্জামান কাজল উপজেলার আমলা ইউনিয়নের অঞ্জনগাছী গ্রামের স্কুল শিক্ষক আশরাফ আলীর ছেলে। মায়ের নাম আনোয়ারা খাতুন। কাজল উপজেলার কচুয়াদহ প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত, পরবর্তীতে ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত অঞ্জনগাছী মাধ্যমিক বিদ্যালয়ে, আমলা-সদরপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, কুষ্টিয়া সরকারি কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে পাশ করেন।

তারপর ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। এখানে তিনি ফার্স্টক্লাস সেকেন্ড হওয়ার অনন্য কৃতিত্ব দেখান কাজল এবং একই বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের শিক্ষক হিসেবে নিয়োগ পান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

পি.এস.সি পরীক্ষার্থীর বিদায় অনুষ্ঠানে উচ্চ শিক্ষার দ্বার উম্মোচনে প্রাথমিক শিক্ষার বিকল্প নেই…. এনামুল হক মঞ্জু

© All rights reserved © 2019 sonalynewskushtia.com
Design & Developed BY Anamul Rasel